Thursday, December-12, 2019, 12:32 PM
Home / আন্তর্জাতিক / রোহিঙ্গা ক্যাম্পে অ্যাঞ্জেলিনা জোলি

রোহিঙ্গা ক্যাম্পে অ্যাঞ্জেলিনা জোলি

অনলাইন ডেস্ক :

রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে আজ (৪ ফেব্রুয়ারি) সকালে কক্সবাজারে পৌঁছেছেন জাতিসংঘ শরণার্থী সংস্থার বিশেষ দূত ও হলিউড অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি

মিয়ানমার থেকে বাংলাদেশে পালিয়ে আসা রোহিঙ্গা শরণার্থীদের দেখতে কক্সবাজারে এসেছেন জাতিসংঘের শরণার্থী বিষয়ক সংস্থার (ইউএনএইচসিআর) বিশেষ দূত ও হলিউড অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি।

চার দিনের সফরে সোমবার (৪ ফেব্রুয়ারি) সকালে নভোএয়ারের একটি ফ্লাইটে তিনি কক্সবাজারে পৌঁছান। জোলি ২০১২ সালে থেকে ইউএনএইচসিআর-এর বিশেষ দূত হিসেবে কাজ করছেন।

কর্মকর্তারা জানান, রোহিঙ্গা ক্যাম্পে ইউএনএইচসিআর পরিচালিত বিভিন্ন কার্যক্রম পরিদর্শনের পাশাপাশি জোলি আজ ও আগামীকাল সংশ্লিষ্ট কর্মকর্তাদের সঙ্গে বৈঠক ও রোহিঙ্গাদের সঙ্গে কথা বলবেন।

প্লেনে ওঠার সময় অ্যাঞ্জেলিনা জোলি কূটনৈতিক সূত্র জানায়, ইউএনএইচসিআরের এই বিশেষ দূত কক্সবাজারের রোহিঙ্গা ক্যাম্পগুলো পরিদর্শন করবেন এবং তাদের দুঃখ-দুর্দশার কথা শুনবেন। রোহিঙ্গা পরিস্থিতি দেখার পর মঙ্গলবার (৫ ফেব্রুয়ারি) তার সংবাদ সম্মেলন করার কথা রয়েছে।

এর আগে রোহিঙ্গা শিশুদের দেখতে এসেছিলেন জাতিসংঘের শুভেচ্ছা দূত প্রিয়াঙ্কা চোপড়া। পরে তিনি সংবাদ সম্মেলন করে রোহিঙ্গা সমস্যার সমাধানে আন্তর্জাতিক সম্প্রদায়ের দৃষ্টি আকর্ষণ করেন।

 

তালাশনিউজ২৪.কম/এম.এইচ.এফ/০৪-ফেব্রুয়ারি-২০১৯/১৩৪০

Check Also

ঈদের দিন সারাদেশেই বৃষ্টি হবে

বঙ্গোপসাগরে সৃষ্ট নিন্মচাপটি দুর্বল হয়ে পড়ছে। সেই সঙ্গে স্থিতিশীল হচ্ছে সাগর। তবে মৌসুমি বায়ু সক্রিয় …

কাশ্মীর ইস্যুতে ফের উত্তপ্ত ভারত-পাকিস্তান সম্পর্ক

কাশ্মীর ইস্যুতে ফের উত্তপ্ত হয়ে উঠেছে ভারত-পাকিস্তান সম্পর্ক। ভারতের সঙ্গে সব ধরনের দ্বিপাক্ষিক বাণিজ্য বাতিল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Brendan Gallagher Womens Jersey